হিরো আলম গ্রেফতার!

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বগুড়া,বার্তা ২৪.কম | 2023-12-31 17:23:47

বউ পেটানোর অভিযোগে আলোচিত হিরো আলমকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (০৬ মার্চ) রাত ১০ টায় বগুড়া সদর থানা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম খোকন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

বুধবার রাত ৮টার দিকে সমঝোতার কথা বলে দু’পক্ষকে থানায় ডেকে আনে পুলিশ। সেখানে হিরো আলম, তার বাবা আব্দুর রাজ্জাক, মা আশরাফুল বেগম, বোন ও ভগ্নীপতি থানায় আসেন। অপরদিকে হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম তার আত্মীয়-স্বজন নিয়ে থানায় আসেন।

দুই পক্ষ থানাতে থাকা অবস্থাতেই হিরো আলমের শ্বশুরের দাখিল করা অভিযোগটি থানায় মামলা হিসেবে রেকর্ড করা হয়। মামলায় অভিযোগ করা হয়, দুই লাখ টাকা যৌতুকের দাবিতে হিরো আলম তার স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করে।

এদিকে গ্রেফতার হওয়ার আগে হিরো আলম বার্তা২৪.কমকে জানান, তার স্ত্রী সুমির সঙ্গে একই গ্রামের রাব্বী নামের এক যুবকের পরকীয়া সম্পর্ক রয়েছে। এ নিয়ে হিরো আলম চড় থাপ্পড় মেরে শাসন করে। এর জের ধরে মঙ্গলবার রাতে তার শ্বশুর এবং অন্যান্য লোকজন তাকে মারধর করে।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বার্তা ২৪.কমকে বলেন, 'শ্বশুরের দায়ের করা মামলায় হিরো আলমকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে হিরো আলমের দায়ের করা শ্বশুরের বিরুদ্ধে অভিযোগটি প্রাথমিক অনুসন্ধানে মিথ্যা প্রমাণিত হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর