সম্প্রচার সময় বাড়ছে বিটিভির চট্টগ্রাম কেন্দ্রের

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-31 07:16:45

তথ্যমন্ত্রীর ঘোষণার তিন মাসের মাথায় ছয় ঘণ্টা থেকে বেড়ে নয় ঘণ্টার সম্প্রচারে যাচ্ছে বাংলাদেশ টেলিভিশনের চট্টগ্রাম কেন্দ্র। রবিবার (১৪এপ্রিল) পহেলা বৈশাখের প্রথম দিন আনুষ্ঠানিকভাবে এই  সম্প্রচার শুরু কথা জানিয়েছে কর্তৃপক্ষ।

আগামী  শনিবার (১৩এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় চট্টগ্রাম কেন্দ্রের এক অনুষ্ঠানে উপস্থিত থেকে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এর উদ্বোধন করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ভূমিমন্ত্রী সাইফুজ্জমান চৌধুরী জাবেদ, জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সাংসদ সামসুল হক চৌধুরী, সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল উপস্থিত থাকবেন। তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক অনুষ্ঠানে সভাপতিত্ব করার কথা রয়েছে।

একইসঙ্গে চট্টগ্রামের বিভিন্ন সংসদীয় আসনের সংসদ সদস্য, সরকারি পদস্থ কর্মকর্তা, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

মন্ত্রিসভার দায়িত্বের পরে চট্টগ্রামর সার্কিট হাউসের এক অনুষ্ঠানে চট্টগ্রাম কেন্দ্রের সম্প্রচার বাড়ানো এবং টেরিস্টেরিয়াল আওতায় আনার কথা বলেছিলেন তথ্যমন্ত্রী। মূলত এই ঘোষণার পরে এর সম্প্রচার বৃদ্ধির তোড়জোর শুরু হয়।

জানতে চাইলে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার বার্তা২৪.কমকে জানান, চট্টগ্রামবাসীর দীর্ঘদিনের দাবি ছিল এর সম্প্রচার পরিসীমা বাড়ানোর। আমরা তাদের দাবি দাওয়া পূরণ করতে সক্ষম হচ্ছি। আশা করছি সামনে এটিকে টেরিস্টিরিয়ালে আওতায় নেওয়া যাবে।

এ সম্পর্কিত আরও খবর