বিমানবন্দর স্টেশনে টিকিট আছে, যাত্রী নেই

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 06:19:30

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বুধবার (২২ মে) থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। প্রথম দিন বিমানবন্দর স্টেশন থেকে সহজেই টিকিট পেয়েছেন যাত্রীরা। শুধু তাই নয়, টিকিট বিক্রি শুরু হওয়ার মাত্র তিন ঘণ্টার মধ্যেই একটি ব্যতীত অন্য কাউন্টারগুলো যাত্রীশূন্য!

দুপুর ১২টা পর্যন্ত মহানগর প্রভাতী, উপকূল, চট্টলা, তূর্ণা, ও মহানগর এক্সপ্রেস ট্রেনের প্রায় অর্ধেক টিকিট অবিক্রিত ছিল।

বিমানবন্দর স্টেশনের বুকিং সহকারী শহীদুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, ‘কতগুলো টিকিট বিক্রি হয়েছে, সেটা বলা সম্ভব নয়। কারণ ভিন্ন ভিন্ন জায়গার জন্য টিকিট বরাদ্দ করে দেওয়া হয়েছে। তবে ধারণা করে বলতে পারি, এখন প্রায় অর্ধেকের মতো টিকিট অবিক্রিত রয়েছে। বিকেল ৪টা পর্যন্ত টিকিট বিক্রি চলবে। তবে যদি শেষ সময়ের পর পর্যন্ত টিকিট অবিক্রিত থাকে, তাহলে টিকিট শেষ না হওয়া পর্যন্ত বিক্রি করব আমরা।’

রাজধানীর পাঁচ স্থান থেকে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। সেগুলো হলো- রাজধানীর কমলাপুর, বনানী, বিমানবন্দর, তেজগাঁও রেলস্টেশন এবং ফুলবাড়ীয়া পুরাতন রেল ভবন। বুধবার বিমানবন্দর স্টেশন থেকে শুধু ঢাকা থেকে চট্টগ্রাম এবং নোয়াখালী রুটের টিকিট বিক্রি করা হচ্ছে।

এছাড়া কমলাপুর স্টেশনে দেওয়া হচ্ছে- ঢাকা থেকে খুলনা, রাজশাহী, চিলাহাটি, পঞ্চগড়, রংপুর, লালমনিরহাট, সিরাজগঞ্জ, ঈশ্বরদী রুটের টিকিট।

তেজগাঁও স্টেশনে দেওয়া হচ্ছে- ঢাকা থেকে তারাকান্দি, দেওয়ানগঞ্জ, জামলপুর রুটের টিকিট।

বনানী স্টেশনে দেওয়া হচ্ছে- ঢাকা থেকে নেত্রকোনা ও মোহনগঞ্জের টিকিট।

ফুলবাড়ীয়া পুরাতন রেল ভবন থেকে দেওয়া হচ্ছে- ঢাকা থেকে সিলেট এবং কিশোরগঞ্জ রুটের টিকিট।

এ সম্পর্কিত আরও খবর