চট্টগ্রামে দু’গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৪

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-09 19:59:37

চট্টগ্রামে স্থানীয় আওয়ামী লীগের দুই নেতার অনুসারীদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে দুইজন গুলিবিদ্ধসহ চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (২৯ জুন) বিকেলে নগরীর লালখান বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মো. মোবারক (১৭), রাকিব (১৭), মনির হোসেন (৪০) ও মো. সোহেল (২৩)। এদের মধ্যে মনির ও মো. মোবারক গুলিবিদ্ধ হন। আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব মিত্র চোধুরী বার্তা২৪.কমকে জানান, লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসনাতের অনুসারীদের সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত রয়েছে।

গুলিবিদ্ধ অবস্থায় দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হলেও এমন ঘটনা ঘটেনি বলে জানান নগরীর বায়োজিদ জোনের সহকারী কমিশনার পরিত্রাণ তালুকদার। তিনি বার্তা২৪.কমকে বলেন, ‘সামান্য কথাকাটাকাটি হয়েছে। গুলি নিক্ষেপের কোনো ঘটনা ঘটেনি।’

এর আগে গত শুক্রবার (২৮ জুন) রাত সোয়া ১১টায় বিয়ের দাওয়াত খেয়ে বাসায় ফেরার সময় হানিফ, সুমন, ওয়াসিম ও নিপুর নেতৃত্বে লালখান বাজার কর্ণার হোটেল মোড়ে ওয়ার্ড যুবলীগ নেতা সাইদুল ইসলামকে ছুরিকাঘাত করা হয়।

এ সময় তাকে রক্ষা করতে গিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা এফাজ উদ্দিন সবুজ ও শ্রমিক লীগ নেতা কামাল হোসেন আহত হন। পরবর্তীতে ঘটনার প্রতিবাদে মিছিল বের হলে সেখানে মাসুমের নেতৃত্বে হামলা চালানো হয় বলে অভিযোগ করা হয়। এছাড়া লাইসেন্স করা পিস্তল থেকে মাসুম ৪ রাউন্ড গুলি করে বলেও জানানো হয়।

এ সম্পর্কিত আরও খবর