গৌরীপুরে বাস-প্রাইভেটকার সংঘর্ষ: নিহতের সংখ্যা বেড়ে ৫  

ময়মনসিংহ, জাতীয়

রাকিবুল ইসলাম রাকিব, উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-09-01 15:13:39

ময়মনসিংহের গৌরীপুরে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে পৌঁছেছে। সর্বশেষ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন কলেজ শিক্ষার্থী জিসান কবীর আশরাফ (২৫)। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে ও সড়ক দুর্ঘটনায় নিহত রফিকুজ্জামানের শ্যালক।

শুক্রবার (১৬ আগস্ট) ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের রামগোপালপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত অপর চারজন হলেন, রফিকুজ্জামান, তার স্ত্রী শাহিনা আক্তার, ছেলে নাদিম মাহমুদ, মেয়ে রওনক জাহান। তাদের বাড়ি নেত্রকোনা জেলার দূর্গাপুরে। শুক্রবার প্রাইভেটকার যোগে তারা দূর্গাপুর থেকে নরসিংদী যাচ্ছিলেন।

জানা গেছে, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক হয়ে কিশোরগঞ্জ যাচ্ছিলো। গাওরাম গোপালপুর এলাকায় বাসটির সাথে সংঘর্ষ হলে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। এ সময় প্রাইভেটকারের যাত্রী শাহিনা আক্তার ঘটনাস্থলে মারা যান। আহত হন চালকসহ পাঁচ যাত্রী।

খবর গৌরীপুর থানার পুলিশ ও ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করলে পথে রফিকুজ্জামান, নাদিম মাহমুদ ও রওনক জাহানসহ তিন জনের মৃত্যু হয়। দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আশরাফের।

অপরদিকে আহত প্রাইভেটকার চালক স্বপন মিয়া ও যাত্রী নাহিদ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মাওলা বলেন, ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। বাসের চালক পলাতক রয়েছেন। মামাল দায়ের করার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর