রওশন এরশাদ কাঁদলেন, তবু মুখ খুললেন না

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর | 2023-08-31 23:44:20

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবরের পাশে অঝোরে কাঁদলেন স্ত্রী রওশন এরশাদ। এসময় আবেগঘন এক পরিবেশের সৃষ্টি হয়।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে রংপুরের পল্লী নিবাসে এরশাদের সমাধিস্থলে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া ও মোনাজাতের আগে এমন হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়। এ সময় অশ্রুসিক্ত এরশাদপত্নী মাথা নিচু করে খানিকটা সময় নীরব থাকেন।

এদিকে রওশন এরশাদের কান্নার সময় তাকে সান্ত্বনা দেন দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ও ছেলে রাহগীর আল মাহি সাদ এরশাদ।

আরও পড়ুন: বাবার অসমাপ্ত কাজ শেষ করতে মনোনয়ন চান সাদ এরশাদ

পরে দলের কেন্দ্রীয় নেতাদের সাথে নিয়ে চেহলাম ও দোয়া মাহফিলে অংশ নেন। এ সময় দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ও ছেলে সাদ এরশাদ সাংবাদিকদের সাথে কথা বললেও মুখ খোলেননি রওশন এরশাদ।

এরশাদের রুহের মাগফেরাত কামনায় আয়োজিত চেহলাম (চল্লিশা) ও দোয়া মাহফিলে যোগ দিতে রংপুরে আসেন রওশন। এরশাদের মৃত্যুর পর এটি তার প্রথম রংপুর সফর।

আরও পড়ুন: এরশাদের আসনে আ.লীগের সহায়তা চাইলেন রাঙ্গা

উল্লেখ্য, গত ১৪ জুলাই সকাল পৌনে ৮টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় হুসেইন মুহম্মদ এরশাদ মারা যান। মৃত্যুর পর তার কবর নিয়ে নানা নাটকীয়তা শুরু হয় দলের মধ্যে। তৃণমূল থেকে দাবি ওঠে রংপুরে এরশাদকে সমাহিত করার।

বিপরীতে ঢাকায় দাফন কার্য সম্পন্ন করতে প্রস্তুতি নেন দলের কেন্দ্রীয় নেতারা। তবে শেষ পর্যন্ত তৃণমূলের দাবির প্রেক্ষিতে রংপুরের পল্লী নিবাসে হুসেইন মুহম্মদ এরশাদের দাফনের সম্মতি দেন রওশন এরশাদ। সঙ্গে এরশাদের কবরের পাশে নিজের জন্য জায়গা রাখারও আবেদন জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর