আবরার হত্যা: আরও ২ ছাত্রলীগ নেতা আটক

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 06:47:08

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরে বাংলা হলের আবাসিক ছাত্র আবরার ফাহাদ মুজাহিদকে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বুয়েটের আরও দুই ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- বুয়েট শাখা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী অনিক সরকার ও ক্রীড়া সম্পাদক ও নেভাল আর্কিটেকচার অ্যান্ড মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মেফতাহুল ইসলাম জিয়ন।

সোমবার (৭ অক্টোবর) বেলা ৩ টার দিকে তাদের আটক করা হয়। চকবাজার থানার ভারপ্রাপ্ত কমকর্তা মোহাম্মদ সোহরাব হোসেন বার্তাটোয়েন্টিফোর.কমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: আবরারকে পেটানোর কক্ষে চাপাতি ও স্ট্যাম্প

তিনি বলেন, ‘অনিক সরকার ও মেজবাউল জিয়নকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আগের দুই জনের সঙ্গে কথা বলে, মনে হয়েছে তাদেরকেও জিজ্ঞাসাবাদ করা দরকার। এটা প্রাথমিক জিজ্ঞাসাবাদ।’

আরও পড়ুন: আবরারের মৃত্যু: জিজ্ঞাসাবাদের জন্য ২ ছাত্রলীগ নেতা আটক

এর আগে সকালে বুয়েট ছাত্রলীগের সহ-সভাপতি মুস্তাকিন ফুয়াদ ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম) কৃষ্ণপদ রায় বলেন, ‘আবরার হত্যার অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগ সত্য হলে জড়িতরা যে দলেই হোক না কেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

আরও পড়ুন: আঘাতেই আবরারের মৃত্যু

কুষ্টিয়া শহরের পিটিআই রোডের বাসিন্দা মো. বরকত উল্লাহর ছেলে আবরার বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

এ সম্পর্কিত আরও খবর