বরিশালের দূর্গাসাগরে নিখোঁজ ছাত্রের মরদেহ উদ্ধার

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল | 2023-09-01 04:17:35

বরিশালের দুর্গাসাগর দীঘিতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হওয়া হৃদয় আহমেদ (২৫) নামের এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা এলাকার ওই দিঘিতে নিখোঁজ হন হৃদয়। তল্লাশির সাড়ে ৯ ঘণ্টা পর রাত পৌনে ৯টার দিকে দিঘীর মধ্যবর্তী টিলার কাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত হৃদয় ঢাকার আহসানউল্ল্যাহ ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র এবং বরিশাল নগরীর কাউনিয়া হাউজিং এলাকার শাহ আলমের ছেলে।

মৃত হৃদয়ের স্বজনরা বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, হৃদয় মঙ্গলবার (১৯ নভেম্বর) ঢাকা থেকে বরিশালে তার নিজ বাড়িতে আসে। বন্ধুদের সঙ্গে সাঁতার কাটতে গিয়েই নিখোঁজ হন তিনি।

নিখোঁজ হৃদয়ের বন্ধু বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, আড্ডার এক সময় হৃদয় খাবার খাওয়ার বাজি ধরে বলে যে, সে সাঁতার কেটে দীঘির মাঝখানের টিলার কাছে যাবে। আবার সাঁতরে সেখান থেকে ফিরে আসবে। আর এ কাজ করতে পারলে সবাই মিলে তাকে খাওয়াতে হবে। এরপর জামা-কাপড় পাল্টে হৃদয় দীঘির দক্ষিণ প্রান্ত থেকে উত্তর প্রান্তে সাঁতরে যায়। টিলার কাছাকাছি গিয়ে হৃদয় বন্ধুদের উদ্দেশ্যে হাতও নাড়ায়। আর এর কিছুক্ষণ পর তার কোনো খোঁজ না পেয়ে বন্ধুরা বিষয়টি দীঘি পরিচালনা কর্তৃপক্ষ ও এয়ারপোর্ট থানা পুলিশকে অবহিত করে।

বুধবার রাতে ঘটনার সত্যতা স্বীকার করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জাহিদ বিন আলম বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, নিখোঁজের প্রায় সাড়ে ৯ ঘণ্টা পর হৃদয়ের মরদেহ উদ্ধার করা হয়। সুরতহাল করার পর পরিবারের মতামত শেষে হৃদয়ের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর