রাজশাহী জেলা আ’লীগের সম্মেলন শুরু

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-30 00:58:10

রাজশাহী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়েছে। রোববার (৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে বেলুন-ফেস্টুন উড়িয়ে ও জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

কানায় কানায় পূর্ন মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠ

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করবেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নৌ-পরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, নুরুল ইসলাম ঠাণ্ডু, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম প্রমুখ।

সম্মেলনে সভাপতিত্ব করছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় সম্মেলনে শুভেচ্ছা বক্তৃতা করেন সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক মেরাজ উদ্দিন মোল্লা।

সম্মেলনে সভাপতিত্ব করছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী

সকাল থেকে সম্মেলনস্থলে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসতে থাকেন। বেলা ১১টার মধ্যে কানায় কানায় পূর্ণ হয়ে যায় মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠ।

২০১৪ সালের ৬ ডিসেম্বর সবশেষ রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীকে সভাপতি ও আসাদুজ্জামান আসাদকে সাধারণ সম্পাদক করা হয়। তিন বছর মেয়াদী এই কমিটির দুই বছর আগেই মেয়াদ শেষ হয়।

এ সম্পর্কিত আরও খবর