শাজাহান খানকে ইলিয়াস কাঞ্চনের ২৪ ঘণ্টার আল্টিমেটাম

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 04:01:56

শ্রমিক সংগঠনের শীর্ষ নেতা শাজাহান খানকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। এই সময়ের মধ্যে শাজাহান খান আমাকে এবং নিরাপদ সড়ক চাই সহ আমার পরিবারের সদস্যদের নিয়ে যে মিথ্যাচার করেছেন তার প্রমাণ দিতে না পারলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ইলিয়াস কাঞ্চন।

বুধবার (১১ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে শাজাহান খানের মিথ্যাচারের প্রতিবাদে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, গত ৮ ডিসেম্বর শাজাহান খান এমপি নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি অনুষ্ঠানে আমাকে এবং নিরাপদ সড়ক চাই সহ আমার পরিবারের সদস্যদের নিয়ে নির্লজ্জ মিথ্যাচার করেছে। আমি মনে করি শাজাহান খানের এমন মিথ্যাচার শুধুমাত্র নিজের দুর্বলতা ঢাকার জন্যই করেছেন। তিনি যখন এসব প্রশ্নের অবতারণা করেছেন তখন বিশেষ একটা প্রয়োজনে আমি ভারতে ছিলাম। নিরাপদ সড়ক চাই এর পক্ষ থেকে ওইদিনই প্রতিবাদ জানানো হয়েছে, এবং  শাজাহান খানকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়েছিল ক্ষমা চাওয়ার জন্য। কিন্তু ২৪ ঘণ্টা পার হয়ে গেলেও তিনি ক্ষমা চাননি।

ইলিয়াস কাঞ্চন আরও বলেন, তিনি বলেছেন ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত পান, কি উদ্দেশ্যে পান, সেখান থেকে কত টাকা নিজের নামে নেন, পুত্রবধূর নামে নেন সেই হিসেবে আমি জনসম্মুখে তুলে ধরবো। তাই আমি আবারও তাকে ২৪ ঘণ্টার সময় বেঁধে দিচ্ছি। এই সময়ের মধ্যে সঠিক তথ্য জাতির সামনে তুলে ধরতে হবে। না তুলে ধরলে আমি আইনের পথেই হাঁটব। আমি ইতিমধ্যে আইনজীবীর সঙ্গে কথা বলেছি, প্রক্রিয়া চলমান রয়েছে।

সংবাদ সম্মেলনে এক প্রশ্নের উত্তরে ইলিয়াস কাঞ্চন বলেন, দীর্ঘ ১২ বছর নিরাপদ সড়ক চাই সংগঠনটি আমার অর্থ চলেছে। কোনো অনুষ্ঠান করলে ব্যবসায়ীরা স্পন্সর করে। এখন আমাদের সংগঠনের সদস্যের চাঁদা, আর মাটির ব্যাংক থেকে বছরে কিছু টাকা সংগ্রহ হয় এটা দিয়েই সংগঠন চলছে।

সংবাদ সম্মেলনে নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর