সিলেটে বিএনপি নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-25 21:20:13

সিলেট জেলা বিএনপি ও এর আওতাধীন ১৮ ইউনিটে বিএনপির কমিটির কার্যক্রম স্বাভাবিক রয়েছে। কোনো ইউনিটের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়নি।

বৃহস্পতিবার (৫ মার্চ) দিবাগত রাত ১টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার।

তিনি বলেন, সিলেটের কয়েকটি গণমাধ্যমে বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় টিমের বরাত দিয়ে জেলা বিএনপি ও এর ১৮ ইউনিটের কার্যক্রম স্থগিত বলে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সত্য নয়। এমন বিভ্রান্তিকর সংবাদে নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান তিনি।

জানা গেছে, গত শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে সিলেট জেলা বিএনপির আওতাধীন ১৮ ইউনিটে কমিটি গঠন করা হয়। এই কমিটি প্রত্যাখ্যান করেন জেলা বিএনপির আহবায়ক কমিটির ৯ নেতা ও বিভিন্ন উপজেলায় নেতারা।জেলা বিএনপির আহবায়কের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ এনেছেন তারা।

সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার বলেন, জেলা বিএনপি ও ইউনিট কমিটির কার্যক্রম স্থগিতের যে কথা প্রচার হচ্ছে তা ঠিক না। পুরোটাই মিথ্যা। যোগ্য ব্যক্তিদের দিয়েই কমিটি গঠন করা হয়েছে। বড় দলে কিছু সমস্যা থাকেই।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও বিএনপির সিলেট বিভাগীয় টিমের প্রধান এজেড এম জাহিদ হোসেন বার্তা২৪.কমকে বলেন, সিলেট জেলা বিএনপির কমিটির কার্যক্রম স্থগিতের খবর ভুয়া। এমন কোনো কথা আমরা বলিনি। সকল কমিটি তার স্বাভাবিক সাংগঠনিক কার্যক্রম চালাবে।

এ সম্পর্কিত আরও খবর