রাতে ঘুরে ঘুরে কর্মহীনদের খাদ্যসামগ্রী দিলেন রাঙ্গাকন্যা জুঁই

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-20 06:40:46

প্রাণঘাতি করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়, দুস্থ, দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার কন্যা মালিহা তাসনিম জুঁই।

সোমবার (৩০ মার্চ) রাতে রংপুরের গঙ্গাচড়া উপজেলার মর্নেয়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে তিনি এই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

গ্রামের অসহায় ও হতদরিদ্র মানুষদের হাতে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দিয়ে তাদের করোনা সংক্রমণ রোধে ঘরে থাকার আহ্বান জানান রাঙ্গাকন্যা মালিহা তাসনিম জুঁই।

তিনি বলেন, মহামারী করোনা সংক্রমণ রোধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এই দুর্যোগ সবার জন্য ঝুঁকিপূর্ণ। তাই সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকতে হবে। অভাব অনটনে হতাশ হবেন না। প্রয়োজনে ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হবে।

রংপুর-১ (গঙ্গাচড়া ও রসিক আংশিক) আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গার পক্ষে তার কন্যা এই কার্যক্রমে অংশ নেন। এসময় রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকিরসহ জাপার স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিতরণ কার্যক্রমের প্রথম দিনে মর্নেয়া ইউনিয়নের চর এলাকার প্রায় এক হাজার হতদরিদ্র পরিবারসহ অটোবাইক ও রিকশা চালক এবং দিনমজুরদের চাল, ডাল, আলু ও তেলসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দেয়া হয়। পর্যায়ক্রমে প্রত্যেকটি ইউনিয়নে এই সহায়তা কার্যক্রম চলবে বলে জানানো হয়।

এ সম্পর্কিত আরও খবর