রংপুরে দেশীয় মদ পানে ৪ জনের মৃত্যু

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 16:20:48

রংপুরের সদর উপজেলায় দেশীয় চোলাই মদ পান করে চারজনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন আরও একজন। সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের পালিচড়াতে এ ঘটনা ঘটেছে।

সোমবার (৬ এপ্রিল) বিকেলে বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

নিহতরা হলেন- সদ্যপুস্করিণী ইউনিয়নের পশ্চিম কেশবপুর গ্রামের মাংস ব্যবসায়ী সাহিদার রহমান (৪৮), বানিয়াপাড়া এলাকার চা দোকানি আবু রায়হান (৪২), পালিচড়া বাজার এলাকার নৈশপ্রহরী আফছার আলী (৬৫) ও রংপুর নগরীর দর্শনা সূত্রাপুরের কাঁচামাল ব্যবসায়ী মমদেল হোসেন।

এসপি বিপ্লব কুমার সরকার জানান, তার কাছে চারজনের মৃত্যুর তথ্য রয়েছে। আর একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে তারা কী ধরনের নেশা পান করেছেন বা আদৌ নেশার কারণে মারা গেছেন, তা খতিয়ে দেখা হচ্ছে। একই সঙ্গে এ ঘটনায় সদর কোতোয়ালি ও বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের স্থানীয় মদ ব্যবসায়ীদের ব্যাপারে খোঁজখবর নেওয়ার জন্য বলা হয়েছে।

এদিকে স্থানীয়দের বরাত দিয়ে রংপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন জানান, ওই চারজন রোববার (৫ এপ্রিল) রাতে চোলাই মদ পান করেন। এরপর রাতেই তিনজনের মৃত্যু হয়। পরদিন সকালে গুরুত্বর অসুস্থ আবু রায়হানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও একজন হাসপাতালে ভর্তি রয়েছেন বলে তিনি জানান।

এ সম্পর্কিত আরও খবর