রংপুরে এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিবে বিএনপি

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 16:16:43

করোনা পরিস্থিতিতে নিদারুণ কষ্টে থাকা অসহায় দুস্থ ও কর্মহীন এক হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি শুরু করেছে রংপুর মহানগর বিএনপি।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুুপুরে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে ত্রাণ সহায়তা কার্যক্রমের উদ্বোধন করা হয়।

নগরীর বিভিন্ন এলাকার অসহায় দুস্থ ও কর্মহীন মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী প্রদান করে তাদের করোনা সংক্রমণ রোধে ঘরে থাকার আহ্বান জানান দলের নেতারা। এসময় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু বলেন, বিএনপি সব সময় জনগণের পাশে ছিল। এই সংকটময় মুর্হূতেও রয়েছে। মহানগর বিএনপি এক হাজার কর্মহীন মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে।

প্রত্যেক এলাকায় খাবার বিতরণ করার আশ্বাস দিয়ে তিনি আরও বলেন, সামাজিক দূরত্ব নিশ্চিত করে নগরীর প্রত্যেকটি ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হবে। তবুও ঘরের বাইরে বের হওয়া যাবে না। বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে করোনা দুর্যোগ আরও ভয়াবহ পরিস্থিতির দিকে যাবে। তাই সকলকে সচেতনতা ও সতর্কতা অবলম্বন করতে হবে।

খাদ্য সহায়তা প্রদানের সময় মহানগর বিএনপির সহ-সভাপতি কাওসার জামান বাবলা, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর কৃষক দলের আহবায়ক শাহ নেওয়াজ লাবুসহ বিএনপি ও দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর