নোয়াখালীতে ১৫ হাজার মানুষকে ত্রাণ সহায়তা মোহনের

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-09-01 14:19:31

নোয়াখালীর সোনাইমুড়ী ও সেনবাগ উপজেলায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গত তিনদিন থেকে এই সহায়তা কার্যক্রম চলছে।

আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক সাখাওয়াত হোসেন মোহনের ব্যক্তিগত অর্থায়নে রোববার (১২ এপ্রিল) বিকেল পর্যন্ত প্রায় ১৫ হাজার মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসব ত্রাণ সহায়তায় চাল, ডাল, তেল ও আলুসহ নিত্যপণ্য সামগ্রী ছিল।

সাখাওয়াত হোসেন মোহনের পক্ষে সোনাইমুড়ী উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ফখরুল ইসলাম ফরহাদ ও পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শাহজাহান আলমের তদারকিতে এসব খাদ্য সহায়তা নিম্ন আয়ের মানুষের মাঝে বিতরণ করা হয়।

এরআগে আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন মোহনের ব্যক্তিগত উদ্যোগে রাজধানীর কয়েকটি এতিমখানাসহ বিভিন্ন এলাকার ৫ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সাখাওয়াত হোসেন মোহন বলেন, ‘করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দিন আনে দিন খায় এমন নিম্ন আয়ের মানুষরা সংকটে পড়েছে। আমি আমার ক্ষুদ্র সামর্থ্যে নিজ এলাকায় ব্যক্তিগত উদ্যোগে সহযোগিতা নিয়ে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমাদের যার যতটুকু সামর্থ্য আছে ততটুকু নিয়েই এ সময় আমাদের দেশের অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত।’

এ সম্পর্কিত আরও খবর