মাদকের চালান, এএসআইসহ গ্রেফতার ৫

জেলা, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 07:18:42

 

খুলনা: খুলনা মহানগরীতে আইজ্যার মোড় এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিলের চালানসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের মধ্যে পুলিশের এএসআই ও কনস্টেবল রয়েছে।

শনিবার (১১ আগস্ট) এ ঘটনায় খালিশপুর থানায় মামলা হয়েছে। এ অভিযানে গ্রেফতারকৃতদের কাছ থেকে এক হাজার ৫০ পিস ইয়াবা ও ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- খুলনা এপিবিএনে কর্মরত এএসআই আব্দুল্লাহ আল মামুন, বাগেরহাট সিআইডির কনস্টেবল সোহানুর রহমান, এছাড়া সোনালী জুট মিলের কর্মকর্তা মেহেবুব বিন আফতাব, নাহিদ শেখ ও সোহেল বেগ।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন জানান, নগরীর আইজ্যার মোড় এলাকায় এপিবিএনের এএসআই আব্দুল্লাহ আল মামুন ও সোনালী জুট মিলের কর্মকর্তাকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখে খালিশপুর থানা পুলিশ তাদের দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারের পর জানা যায় আব্দুল্লাহ আল মামুন একজন এএসআই। তার সঙ্গে থাকা মেহেবুব বিন আফতাব সোনালী জুট মিলের কর্মকর্তা। তাদের দুজনকে তল্লাশি করে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাদের জিজ্ঞাসাবাদের পর খানজাহান আলী থানার যোগীপোল এলাকা থেকে গ্রেফতার করা হয় বাগেরহাট সিআইডিতে কর্মরত কনস্টেবল এসএম সোহানুর রহমান, তার সহযোগী নাহিদ শেখ ও সোহেল বেগকে। তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ও ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আজ দুপুরে এ বিষয়ে মামলা হয়েছে বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর