'সামাজিক মাধ্যমকে ভালো কাজে লাগান'

জেলা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-19 00:28:00

কিশোরগঞ্জ: ফেসবুক ও সামাজিক যোগাযোগ মাধ্যমকে শিক্ষা ও জ্ঞানোন্নয়নে ব্যবহার করার আহ্বান জানিয়েছেন বার্তা২৪.কমের কন্ট্রিবিউটিং এডিটর, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মাহফুজ পারভেজ।

অনলাইন পাবলিক গ্রুপ পরিবার 'আমাদের জন্মভূমি কিশোরগঞ্জ'-এর উদ্যোগে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে  তিনি বলেন, 'জীবন প্রযুক্তি-নির্ভর হয়ে গেছে। তীব্রবেগে বিকশিত হচ্ছে অনলাইন মিডিয়া । আমাদেরও তার অনুসরণ করতে হচ্ছে। এক্ষেত্রে প্রযুক্তির ইতিবাচক ব্যবহারের মাধ্যমে ব্যক্তি ও সমাজ জীবনকে আলোকিত করতে হবে।'

কিশোরগঞ্জ জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে মো আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণীতে কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য ফৌজিয়া জলিল ন্যান্সি, মাহবুব আলম, শিপন করিম, আশরাফুল ইসলাম, আনিসুর রহমান আনিস, হারুন আল রশিদ, ফিরোজ কামাল, অ্যাডভোকেট পিয়াস, আবু রায়হান, দীন ইসলাম, বিলকিস আক্তার বক্তব্য রাখেন।

পুরস্কার বিতরণে বিপুল সংখ্যক অভিভাবক ও শিক্ষার্থী ছাড়াও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের আয়না, কিশোরগঞ্জ জিরো আওয়ার, মানবাধিকার নাগরিক ফোরাম, কিশোরগঞ্জ নিউজ, কিশোরগঞ্জ বিচিত্রা, এভারগ্রিন কিশোরগঞ্জ,  আমাদের কিশোরগঞ্জ প্রভৃতি অনলাইন সোসাল গ্রুপের এডমিন ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর