অপহরণের ৫ দিন পর মাদরাসা ছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

, জাতীয়

উপজেলা করেসপেন্ডেন্ট, বার্তা ২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-09-01 08:26:50

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক মাদরাসা ছাত্রীকে বাড়ি থেকে অপহরণের পাঁচ দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপহরণকারী সাইদুল ইসলামকে গ্রেফতার করে বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতার সাইদুল উপজেলার সদর ইউনিয়নের সৈয়দ ভাকুরি গ্রামের মুনসুর উদ্দিনের ছেলে।

এর আগে বুধবার রাতে গাজীপুরের মাওনা এলাকা থেকে ছাত্রীকে উদ্ধার ও সাইদুলকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের ঈশ্বরগঞ্জ থানায় নিয়ে আসা হয়।

জানা গেছে, সাইদুল ইসলাম (৩২) পেশায় একজন চা দোকানি। তিন সন্তানের জনক হলেও তার নজর পড়ে প্রতিবেশী সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসা ছাত্রীর ওপর। এরপর থেকে সে বিভিন্ন প্রলোভনে ছাত্রীটিকে উত্ত্যক্ত করতো। বিষয়টি ছাত্রী তার পরিবারকে জানানোর পর ক্ষুব্ধ হয় সাইদুল। পরে গত ২৬ জুন রাতে ছাত্রীটিকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বাবা ২৭ জুন ঈশ্বরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে অপহরণ মামলা হয়। মামলায় সাইদুল ইসলামসহ দুই জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো অন্তত ৩ জনকে আসামি করা হয়।

পরে প্রযুক্তির সহায়তায় পুলিশ গাজীপুরের মাওনা এলাকায় অভিযান চালিয়ে বুধবার ছাত্রীটিকে উদ্ধার ও সাইদুল ইসলামকে গ্রেফতার করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. মোখলেসুর রহমান আকন্দ বলেন, ছাত্রীটিকে উদ্ধার ও অভিযুক্ত সাইদুলকে গ্রেফতার করা হয়েছে। পরে বৃহস্পতিবার ছাত্রীটির স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালের ফরেনসিক বিভাগে এবং জনাববন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত সাইদুলকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর