‘শেখ হাসিনা আমাদের আদর্শিক মডেল’

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-31 11:00:38

‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা ও সাহসিকতায় বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। শেখ হাসিনা আমাদের আদর্শিক মডেল’ বলে মন্তব্য করেছেন নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

এ সময় তিনি আরও বলেন, শেখ হাসিনা যেমন সৎ এবং সাহসী তেমনি পরিশ্রমী। সামনে থেকে করোনা দুর্যোগকে মোকাবিলা করার পাশাপাশি তিনি বন্যা পরিস্থিতিও মোকাবিলা করে যাচ্ছেন। বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে তুলে ধরেছেন।

সোমবার (২৭ জুলাই) দুপুরে অসীম কুমার উকিল নেত্রকোনার কেন্দুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মইন উদ্দিন খন্দকারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত) মো. মাহমুদুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাওন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. আসাদুল হক ভূঞা, কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সাজ্জাদ হোসেন, সান্দিকোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম, প্রাক্তন মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম জিলানী ও কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর