জিয়া পরিবার ও ফখরুলের নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট, সতর্ক থাকার পরামর্শ

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-22 07:04:11

জিয়া পরিবারের একাধিক সদস্য ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরর নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট, পেজ ও টুইটার খোলা হয়েছে। যা জনগণকে বিভ্রান্ত করার উদ্দেশ্যে খোলা হয়েছে বলে জানিয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

সোমবার (২৬ এপ্রিল) বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় দফতরের চলতি দায়িত্বপ্রাপ্ত সৈয়দ এমরান সালেহ প্রিন্সের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জনগণকে বিভ্রান্ত করার উদ্দেশ্যে বিশেষ স্বার্থান্বেষী মহল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও তার সহধর্মিনী ডাঃ জোবায়দা রহমান, মেয়ে জায়মা রহমান, মরহুম আরাফাত রহমান কোকো’র সহধর্মিনী শর্মিলী রহমান ও তাঁর মেয়ে জাফিয়া রহমান, জাহিয়া রহমান এবং বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নামে অসংখ্য ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট, পেইজ ও টুইটার অ্যাকাউন্ট খুলে বিভিন্ন বক্তব্য, মন্তব্য ও মতামত প্রকাশ করছে। এই সমস্ত ভুয়া ফেসবুক, পেইজ ও টুইটার অ্যাকাউন্টের সাথে তাদের কোনও সংশ্লিষ্টতা নেই।

বিএনপি মহাসচিবের নামে কেবলমাত্র একটি টুইটার অ্যাকাউন্ট রয়েছে। ইতোপূর্বে এ বিষয়ে বেশ কয়েকবার গণমাধ্যমের দ্বারা জনগণকে অবহিত  করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, কোন মহল তাদের নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে তা অপব্যবহার করে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ী সহ জনসাধারণকে বিভ্রান্ত করার অপপ্রয়াস চালাচ্ছে। বিএনপি এহেন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। একইসাথে সর্বসাধারণকে এ বিষয়ে সতর্ক থাকতে এবং এসকল ভুয়া বিভিন্ন অ্যাকাউন্ট থেকে প্রচারিত বক্তব্যে বিভ্রান্ত না হতে এবং তা বিশ্বাস না করতে অনুরোধ করছে। 

এ সম্পর্কিত আরও খবর