দা‌বি আদায়ের জন্য আন্দোলনে নামতে হবে: খুলনায় গয়েশ্বর

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-09-01 09:44:16

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দা‌বি আদায়ের জন্য আন্দোলনে নামতে হবে। খালেদা জিয়া একা কোনও ব্যক্তি নয়, তি‌নি এক‌টি রাজনৈ‌তিক প্রতিষ্ঠান। খালেদা জিয়া মানে গণতন্ত্র, সততার প্রতীক, আপোষহীন নেত্রী। জানমালের নিরাপত্তার প্রতীক।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকালে খুলনার কে‌ডি ঘোষ রোডস্থ বিএন‌পির দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আমরা এমন এক আজব দেশে বসবাস ক‌রি যেখানে মানুষের চি‌কিৎসার জন্য রাস্তায় নেমে আন্দোলন করতে হয়। তারা তারেক রহমানকে ভয় পায়। ক্ষমতা থেকে নেমে গেলে কেউ থাকবে না সবাই পা‌লিয়ে যাবে। খালেদা জিয়ার বিষয়ে দুঃসংবাদ এলে কেউ আপনাকে রক্ষা করতে পারবে না। তাই তার চি‌কিৎসার ব্যবস্থা করেন। না হলে জনগণ আপনার চি‌কিৎসার ব্যবস্থা করবে। নিজেদের মধ্যে বিভেদ দূর করে সকলকে এক হওয়ার আহ্বান জানান তি‌নি।

সমাবেশে খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন বিএনপির ভাইস-চেয়ারম্যান এড. নিতাই রায় চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম মশিউর রহমান ও সৈয়দ মেহেদী হাসান রুমী, তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও জয়ন্ত কুমার কুন্ডু, খুলনা জেলার সভাপতি এড. এসএম শফিকুল আলম মনা ও নগর সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর