খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন নিলেন ফখরুল

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 02:26:26

ফেনি- ১ আসন থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে মনোনয়নপত্র ক্রয় করলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় বিএনপির সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

সোমবার (১২ নভেম্বর) সকাল ১০টা ৫০ মিনিটে দলের চেয়ারপারসনের মনোনয়নপত্র ক্রয়ের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে বিএনপির মনোনয়নপত্র বিক্রি কার্যক্রম শুরু হয়। চলবে বিকেল চারটা পর্যন্ত।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, মোহাম্মদ শাহজাহান, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন প্রমুখ।

মনোনয়ন প্রত্যাশীদের সুবিধার্থে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিভাগওয়ারী বুথ স্থাপন করা হয়েছে। কুমিল্লা বিভাগের জন্য ২য় তলায় মহিলা দলের অফিস, চট্টগ্রাম ও সিলেট বিভাগের জন্য ২য় তলা মিটিং রুম, রাজশাহী ও রংপুর বিভাগের জন্য ৫ম তলা শ্রমিক দলের কেন্দ্রীয় অফিস, খুলনা ও ফরিদপুর বিভাগের জন্য ৫ম তলা সেচ্ছাসেবক দলের অফিস, ঢাকা ও ময়মনসিংহ বিভাগ ৪র্থ তলা ছাত্রদলের কেন্দ্রীয় অফিস এবং বরিশাল বিভাগের জন্য ৪র্থ তলা যুবদল দক্ষিণ অফিসে বুথ করা হয়েছে।

এদিকে মনোনয়ন প্রত্যাশীদের সোমবারের (১২ নভেম্বর) মধ্যে ব্যক্তিগত বিদ্যুৎ, পানি, গ্যাস, টেলিফোন ইত্যাদি বিল পরিশোধ করতে দলের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে।

বিএনপি অফিস সূত্রে জানা গেছে, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য ফেনি- ১ আসন ছাড়া বগুড়া-৭ আসন থেকে মির্জা আব্বাস খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করবেন। স্থায়ী কমিটির অপর সদস্য নজরুল ইসলাম খানও বগুড়ার অন্য আরেকটি আসন থেকে খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন ফরম কিনবেন।

এদিকে মনোনয়ন ফরম নিতে এসে নিতে এসে ব্যাপক হট্টগোল করছেন নেতা-কর্মীরা। মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রুহুল কবির রিজভীসহ সিনিয়র নেতাদের নিষেধাজ্ঞা সত্ত্বেও তাদের থামানো যাচ্ছে না।

এ সম্পর্কিত আরও খবর