ক্ষমতার পরিবর্তন চাইলে নির্বাচনে অংশ নিন, বিএনপিকে কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 13:41:21

ক্ষমতার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (০৪ জুন) ব্র্যাকের উদ্যোগে প্রশিক্ষণ প্রাপ্ত মহিলা চালকদের সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই আহ্বান জানান।

বিএনপি একটা বড় দল উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তারা নির্বাচনে আসুক আমরাও চাই। ক্ষমতার পরিবর্তন চাইলে নির্বাচনে অংশগ্রহনের কোন বিকল্প নেই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে ক্ষমতার মসনদে বসার যে রঙিন খোয়াব দেখছে বিএনপি তা দুঃস্বপ্নে পরিণত হবে।

দেশ বিদেশে শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে বিএনপি, ১৫ আগস্টের পুনরাবৃত্তি ঘটাবে, এ ধরণের বক্তব্য যারা দিচ্ছে তাদের সমলানোর জন্য বিএনপি মহাসচিবকে আহবান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, না হলে এর পরিণতি হবে ভয়াবহ।

পদ্মাসেতু নির্মাণে বিরোধিতাকারী বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ জনানো হবে বলে জানান সেতুমন্ত্রী।

এর আগে ব্র্যাকের উদ্যোগে আয়োজিত প্রশিক্ষণপ্রাপ্ত নারী গাড়িচালকদের প্রশিক্ষণ পরবর্তী সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময় তিনি নারী ড্রাইভারদের রাস্তায় গাড়ি চলাচল নিরাপদ জানিয়ে বলেন, নারী ড্রাইভারদের নিয়োগের বিষয় অগ্রাধিকার দিতে হবে।

ব্রাকের নির্বাহী পরিচালক আশিফ সালেহের সভাপতিত্বে রাজধানীর ব্র্যাক সেন্টারে গ্রাজুয়েশন অফ উইমেন ড্রাইভার: এ স্টেপ টোয়ার্ডস রোড সেফটি শীর্ষক এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশে নিযুক্ত বিশ্ব ব্যাংকের কান্ট্রি ডাইরেক্টর মারসি মিয়াং টেমবন, বিআরটিএ'র চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার,বিআরটিসির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম।

এ সম্পর্কিত আরও খবর