‘বিএনপি ষড়যন্ত্র করে পার পাবে না, আ.লীগ সতর্ক আছে’

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 22:09:21

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগস্ট মাস এলেই ষড়যন্ত্রকারিরা বিচলিত হয়ে ওঠে কারণ তখন তাদের ষড়যন্ত্রের মুখচ্ছবি ভেসে উঠে।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ সচিবালয় প্রাঙ্গণে সচিবালয় কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদ আয়োজিত আলোচনা সভায় একথা বলেন।

ক্ষমতার জন্য রাজনীতি করে বিএনপি আর আওয়ামী লীগ রাজনীতি করে জনগণের জন্য উল্লেখ করেন ওবায়দুল কাদের।

তিন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জনপ্রিয়তা তুঙ্গে, নির্বাচনে শেখ হাসিনাকে পরাজিত করা সম্ভব না তাই তাঁকে সরিয়ে দিতে হত্যার বিকল্প নেই, এজন্যই বিএনপি ষড়যন্ত্র করছে, তবে এবার আর পার পাবে না, আওয়ামী লীগ সতর্ক আছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কে কোথায় ষড়যন্ত্র করছে, বিদেশে কি ষড়যন্ত্র হচ্ছে সব খবর আমাদের কাছে আছে।আমরা এবার সতর্ক।

রাজনীতি করবে না বলে মুচলেকা দিয়ে বিদেশে বসে টেমস নদীর তীরে কলকাঠি নাড়ছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সেখানে বসে স্লোগান দিচ্ছে টেক ব্যাক, আর বিএনপি মহাসচিব দেশে  স্লোগান দিচ্ছে বাংলাদেশ।

তিনি বিএনপি নেতাদের উদ্দেশে বলেন, কাদেরকে টেক ব্যাক করছেন, সেদিন হারিয়ে গেছে, সেদিনের স্বপ্ন দেখেও লাভ নেই।

আগস্ট মাস হলো বিএনপির চক্রান্তের মাস এমনটা দাবি করে ওবায়দুল কাদের বলেন, সারা দুনিয়ার ছবি চোখে ভাসে না শুধু বাংলাদেশের ছবি চোখে ভাসে বিএনপির।

নির্বাচনের দরকার নেই, দরকার সরকার পতনের, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা আছি রাজপথে, সকল অশুভ শক্তিকে মোকাবিলা করা হবে, সকল ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে।

বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি মোহাম্মদ মঈনুল ইসলামের সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম, পানি সম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম এবং বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদের মহাসচিব মোঃ রুহুল আমিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর