যুবলীগ থেকে বহিষ্কৃত কি না জানেন না সম্রাট

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 22:11:48

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন।

শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে বেরিয়ে সবার আগে তিনি যান বঙ্গবন্ধুর বাড়িতে।

সেখানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি বহিষ্কৃত কি না জানি না। রাজনীতি নিয়ে আমার কোনো ভাবনা নেই, আমরা সবাই শেখ হাসিনার কর্মী, বঙ্গবন্ধুর কর্মী। আমরা কর্মী হিসেবে কাজ করতে চাই।

উপস্থিত নেতাকর্মীরা সেখানে 'শেখ হাসিনা ভয় নাই, রাজপথ ছাড়ি নাই', 'শেখ হাসিনা এগিয়ে চলো, আমরা আছি তোমার সাথে', 'পঁচাত্তরের খুনীরা, হুঁশিয়ার সাবধান' ইত্যাদি স্লোগান দেন।

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমানসহ নগরের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা এসময় উপস্থিত ছিলেন।

২০১৯ সালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেফতার হন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। ওই দিনই দুপুরেই তাকে সংগঠনটি থেকে বহিষ্কার করা হয়। সম্রাটের বিরুদ্ধে করা চার মামলার মধ্যে তিনটিতেই জামিনে ছিলেন তিনি। সর্বশেষ গত ২৩ আগস্ট জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে করা মামলায় জামিন পান সম্রাট।

এ সম্পর্কিত আরও খবর