বিএনপি ফের ক্ষমতায় গেলে দেশ গিলে ফেলবে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 20:46:06

বিএনপি ফের ক্ষমতায় গেলে দেশ গিলে ফেলবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৯ অক্টোবর) বিকালে আগারগাঁওয়ে পুরাতন বাণিজ্য মেলার মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি স্বাধীনতার আদর্শ গিলে ফেলেছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, তারা ক্ষমতায় যেতে পারলে দেশশুদ্ধ গিলে ফেলবে। সাবধান, বিএনপি থেকে সাবধান। বড় লোকদের বাড়ির সামনে লেখা থাকে কুকুর থেকে সাবধান। আমরা বলি, বিএনপি থেকে সাবধান।

বিএনপি মারমুখি আচরণ করছে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সাবধান থাকতে হবে না? দেখেন না কি রকম মারমুখো? মরণ কামড় আর জীবন কামড়। যে কামড়ই দেন।

বিএনপিকে শান্তিপূর্ণ কর্মসূচি দেওয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, তত্ত্বাবধায়কের ভূত মাথা থেকে নামিয়ে ফেলুন। সেটা আর হবে না। আদালত মিউজিয়ামে পাঠিয়েছে। আমাদের দোষ নেই। আমরা তো নিষিদ্ধ করিনি। বিএনপি নির্বাচনে যাবে। গাধা পানি ঘোলা করে খায়। সময় আসলে দেখা যাবে।

বিএনপিকে হুঁশিয়ারি দিয়ে ওবায়দুল কাদের বলেন, যারা মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে ও ভোট চুরি করে তাদের সঙ্গে খেলা হবে।

বিএনপির সমাবেশ নিয়ে তিনি বলেন, ৩ দিন আগে রংপুরে গিয়েও সমাবেশে লোক জড়ো করতে পারেনি তারা। ৪ ডিসেম্বর চট্টগ্রামে আওয়ামী লীগের সমাবেশে ১০ লাখেরও বেশি লোক হবে বলেও জানান তিনি।

সম্মেলনে থেকে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে বেনজীর আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে পনিরুজ্জামান তরুণকে দায়িত্ব দেওয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর