বাংলার মানুষ বিএনপির অহংকার চূর্ণ বিচূর্ণ করে দিয়েছে: কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 05:59:32

যুব মহিলা লীগের রাজনীতি আমাদের দেশে এক বিস্ময়কর আবিষ্কার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ যুব মহিলা লীগের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার জীবন প্রতিটি মূহূর্তে ঝুঁকিপূর্ণ। পচাঁত্তরের পর বাংলাদেশের রাজনীতিতে এমন জীবনে কারো আসেনি। শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পান না। আল্লাহ বোধ হয় দু’জন সৃষ্টি করেছেন- একজন স্বাধীনতার জন্য আর আরেকজন মুক্তির জন্য। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা এনে দিয়েছেন আর শেখ হাসিনা অর্থনৈতিক মুক্তি দিয়েছেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির এক নেতা বলেছেন, রাষ্ট্র মেরামতের রূপরেখা তৈরি করছেন। আপনারা তৈরি করছেন রাষ্ট্র মেরামতের রূপরেখা। যাদের হাতে বঙ্গবন্ধু হত্যা, ২১ আগস্ট, ৩রা নভেম্বর, ২১ হাজার নেতা-কর্মীর হত্যার রক্তের দাগ। তারা করবে রাষ্ট্র মেরামত! বিএনপি পরপর পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন, বিদেশে টাকা পাচার করেছে। এরা করবে রাষ্ট্র মেরামত।

তিনি বলেন, যুব মহিলা লীগ রাজপথের সাহসী তারুণ্যের প্রদীপ্ত শিখা। আমাদের রাজনীতিতে স্বৈরাচার, দুঃশাসনের বিরুদ্ধে বৈশাখী ঝড়ের নাম। যুব মহিলা লীগ দেশের রাজনীতিতে বিস্ময়কর আবিষ্কার।

কাদের বলেন, আপনারা প্রস্তুত হয়ে যান। আবারও সংগ্রাম, আবার আন্দোলনে মোকাবেলা হবে। আন্দোলনে হবে, নির্বাচনে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ১০ ডিসেম্বর নাকি রাজনীতি থেকে মুচলেকা দিয়ে লণ্ডনে পালিয়ে যাওয়া তারেক রহমান দেশ চালাবেন। কোথায় গেল অহংকার। বাংলার মানুষ বিএনপির অহংকার চূর্ণ বিচূর্ণ করে দিয়েছে।

সম্মেলনে সভাপতিত্ব করেন যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার এবং সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক অপু উকিল।

এ সম্পর্কিত আরও খবর