কোনো বাধা বিএনপিকে রুখতে পারবে না: গয়েশ্বর

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-24 09:11:01

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আওয়ামী লীগ মনে করেছে সিনিয়র নেতাকর্মীদের আটকে রাখলে বিএনপির আন্দোলন থেমে যাবে। কিন্তু বিএনপির একজন নেতাও বাইরে থাকলে সব ধরনের আন্দোলন চলমান থাকবে। কোনো বাধা বিএনপিকে রুখতে পারবে না।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি আয়োজিত গণমিছিল শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরীর ভুবন মোহন পার্ক শহীদ মিনারে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে নগরীতে একটি গণমিছিল বের করা হয়।

তিনি বলেন, আমরা যে ১০ দফার কথা বলেছি তার মধ্যে একটি দফা হলো অবাধ সুষ্ঠু নির্বাচন। যার যার ভোট সে সে দেবে, যাকে খুশি তাকে দেবে। আমরা বলিনি যে জনগণ শুধু বিএনপিকে ভোট দেবে। জনগণ যাকে খুশি তাকে ভোট দেবে।

তিনি আরও বলেন, সরকার ভাবছে দলের চেয়ারপারসন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান, মহাসচিবসহ সিনিয়র নেতাদের গ্রেফতার করে রাখলে আমাদের আন্দোলন থেমে যাবে। বরং একজন নেতাও বাইরে থাকলে সব ধরনের আন্দোলন চলমান থাকবে। এর প্রমাণ ঢাকার মহাসমাবেশ।

রাজশাহীর মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশার সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সহ-সম্পাদক শফিকুল হক মিলনসহ স্থানীয় জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর