ওবায়দুল কাদেরের বক্তব্যের সময় ভেঙে পড়ল মঞ্চ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 13:32:53

ছাত্রলীগের আনন্দর‍্যালির উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ ভেঙে পড়ে গেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ অন্যান্য নেতাকর্মীরা।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলায় এ ঘটনা ঘটে।

বিকেল চারটার কিছুক্ষণ আগে শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শুরু করেন ওবায়দুল কাদের। এসময় মঞ্চের ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক ও বর্তমান নেতারা উপস্থিত ছিলেন। বক্তব্যের এক পর্যায়ে মঞ্চ ভেঙে সবাই পড়ে যান।

এর আগে ক্ষমতাসীন আওয়ামী লীগের ভাতৃপ্রতীম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী শোভাযাত্রায় যোগ দিতে রাজধানীর সব থানা এবং ইউনিটের নেতাকর্মীরা জড়ো হোন ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায়। নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। ক্যাম্পাস থেকে এই শোভাযাত্রা শুরু হওয়ার কথা। শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অংশ নেয়ার কথা আছে। এছাড়া বাংলাদেশ ছাত্রলীগের বর্তমান সভাপতি, সাধারণ সম্পাদকসহ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ এর অন্তর্গত সকল থানা ও ওয়ার্ড ও ইউনিটির নেতাকর্মীরা এই শোভাযাত্রায় অংশ নেবেন বলে জানা গেছে।

শোভাযাত্রায় অংশ নিতে নেতাদের পিছনে মিছিলে যাওয়ার সময় কলা ভবনের সামনে ছাত্রলীগের নেতাকর্মীদের কয়েক দফায় মুখোমুখি সংঘর্ষের ঘটনাও ঘটে।

এ সম্পর্কিত আরও খবর