নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: শেখ পরশ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 19:46:58

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমান অংশ নিতে পারবে না বলেই নির্বাচন নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, নির্বাচন নিয়ে বিএনপি ভাওতাবাজি শুরু করেছে। তারা লাশের রাজনীতি করতে চায়। লাশের মাধ্যমে বিদেশিদের দৃষ্টি আকর্ষণ করতে চায়। তাদের সকল চক্রান্ত প্রতিহত করা হবে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ আয়োজিত প্রতিবাদ সভা ও বিক্ষোভ কর্মসূচিতে শেখ পরশ এসব কথা বলেন।

অপপ্রচারের মাধ্যমে সরকার উৎখাতের ষড়যন্ত্র হচ্ছে জানিয়ে যুবলীগ চেয়ারম্যান বলেন, বিদেশিদের সহানুভূতি পাওয়ার চেষ্টা করছে বিএনপি। তবে যতই চক্রান্ত করা হোক, স্বাধীনতা বিরোধীদের বাংলাদেশে রাজনীতি করতে দেয়া হবে না।

বিএনপিকে সন্ত্রাসী সংগঠন হিসেবে উল্লেখ করে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান বলেন, বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন। তাই জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে কোনোভাবেই সংগঠনটির নেতাকর্মীদের রাজপথে নামতে দেয়া হবে না।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈন উদ্দিন রানার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ।

এ সম্পর্কিত আরও খবর