ঘাটাইলে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-09-01 18:44:04

টাঙ্গাইলের ঘাটাইলের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় দুই সাংবাদিকসহ উভয়পক্ষের ছয়জন আহত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিকে ঘিরে এই সংঘর্ষ হয়েছে বলে জানা গেছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ-জামালপুর আঞ্চলিক মহাসড়কের ঘাটাইল বাসস্টান্ডে এ সংঘর্ষ হয়।

জানা যায়, গত মাসের ২৮ তারিখে ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। ওইদিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু কমিটি ঘোষণা করেন। এসময় কমিটিতে জামায়াত-বিএনপির লোকজনকে রেখে কমিটি ঘোষণা করায় সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানার অনুসারীরা কমিটি প্রত্যাখান করে রোববার সংবাদ সম্মেলন ও বিক্ষোভ সমাবেশ করে। এরই জের ধরে আজ সোমবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম লেবু ঘাটাইল বাসস্ট্যান্ডে সমাবেশ করতে গেলে একই জায়গায় রানা গ্রুপও সমাবেশ করতে চায়। এক পর্যায়ে সংঘর্ষের রূপ নেয়। সংঘর্ষে দুই সাংবাদিকসহ উভয়পক্ষের ছয়জন আহত হয়।

এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার বলেন, উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপ পাল্টাপাল্টি সমাবেশ করতে চায়। এসময় তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে আনা হয়েছে। এখন পরিস্থিতি অনেকটাই শান্ত রয়েছে। তবে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য এখনো অতিরিক্ত পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর