আওয়ামী লীগ আর ক্ষমতায় নেই: ফখরুল

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:18:57

সবাই মনে করে সরকার নেই। আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা নিজেই বলেছেন উনাকে সরানোর জন্য আমেরিকা কাজ করে যাচ্ছে। সেন্টমার্টিন দিয়ে দিলে ক্ষমতায় থাকতে পারবে। কিন্তু সেন্টমার্টিন দিবেও না। আওয়ামী লীগের নেত্রীর আত্মবিশ্বাস এমন জায়গায় চলে গেছে তিনি ক্ষমতায় নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (২৮ জুন) বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপির কার্যালয় ভবনে জিয়া স্মৃতি পাঠাগার উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এমন মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, বিএনপির আন্দোলন চলমান। ইতিমধ্যে কয়েক জায়গায় তারুণ্যের সমাবেশ হয়েছে। এ চলমান আন্দোলন আরও বেগবান হবে। এ সরকার বিরোধী দলগুলোর দাবিগুলো মেনে নিয়ে দ্রুতই একটি নিরপেক্ষ নির্বাচন দিবে।

বিএনপি মহাসচিব বলেন, অন্যান্য দলগুলোর সঙ্গে সমন্বয় করে নির্বাচনী রূপরেখা প্রদান করা হবে। তবে দাবি একটাই তত্ত্বাবধায়ক ছাড়া নির্বাচনে যাবো না। এদেশের মানুষ আওয়ামী লীগকে আর ক্ষমতায় দেখতে চায় না। আওয়ামী লীগকে সরে গিয়ে একটি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন দেওয়া উচিত।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপি সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিম, সহসভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, জেলা বিএনপি দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, যুবদলের সভাপতি আবু নুর চৌধুরী, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস, হিন্দু-বৌদ্ধ, খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের সাধারণ সম্পাদক সত্যজিৎ কুন্ডু, পৌর বিএনপির সভাপতি শরিফুল ইসলাম শরিফ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর