'আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদ ও স্বস্তিতে থাকে'

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-09-19 20:05:29

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নানান পেশার মানুষের সঙ্গে মতবিনিময় ও প্রচারণায় নেমেছেন ব্রাহ্মণবাড়িয়া-২( সরাইল- আশুগঞ্জ) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার পলাশ।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বিশুতারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে পিয়ার পলাশ এলাকাবাসীর কাছে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নের কর্মকাণ্ড তুলে ধরেন। তিনি বলেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। কর্মসংস্থান বৃদ্ধি, গ্রামীণ রাস্তা-ঘাট ও কালভার্ট নির্মাণসহ অনেক উন্নয়ন করেছেন। কৃষিতে সফলতা, শিক্ষা-স্বাস্থ্য ব্যবস্থা উন্নয়ন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু, মেট্রো রেল, ফ্লাইওভার নির্মাণ করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান। পরিশেষে তিনি ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, কালিকচ্ছ ইউপি আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি মোঃ মাহবুবুর রহমান, সরাইল উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম শেলভী, কালিকচ্ছ ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ তোফাজ্জল হক মাষ্টার, বিশুতারা  গ্রামের সাবেক প্রধান শিক্ষক খরমুজ আলী, সাবেক ইউপি মেম্বার ফজল ইসলাম, মোঃ রাশেদ মিয়া, মোঃ জাকিরুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও তাদের সহযোগী অঙ্গসংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর