বিএনপি ধ্বংসাত্মক রাজনৈতিক দল: কবির বিন আনোয়ার

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-20 15:37:35

বিএনপিকে ধ্বংসাত্মক রাজনৈতিক দল বলে মন্তব্য করে আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও সাবেক সচিব কবির বিন আনোয়ার বলেছেন, আওয়ামী লীগকে প্রতিহত করতে চায় বিএনপি। বাংলাদেশ আওয়ামী লীগ ও এই দলের নেতৃত্বে জনগণকে প্রতিহত করা সহজ না। বিএনপিকে সন্ত্রাসী পথ ছেড়ে গণতন্ত্রের ধারায় ফিরে আসতে হবে।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ আয়োজিত রোড টু স্মার্ট বাংলাদেশ কর্মসূচি উদ্বোধন ও সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কবির বিন আনোয়ার বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশে অনেক উন্নয়ন হয়েছে। আরও মেগা প্রকল্পের কাজ চলমান রয়েছে। এগুলো শেষ হলে দেশের মানুষের জীবনমান উন্নত হবে। বাংলাদেশকে পিছনে নিয়ে যেতে আর কারো সুযোগ দেওয়া হবে না।

তিনি বলেন, শেখ হাসিনার হাত ধরে দেশ সামনের দিকে এগিয়ে যাবে। যারা দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চায় তাদরকে এদেশের জনগণ প্রতিহত করবে। সরকারের উন্নয়ন বার্তা জনগণের দুয়ারে পৌঁছে দিতে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা কর্মীকে কাধে কাধ মিলিয়ে কাজ করে যেতে হবে।

তিনি আরও বলেন, এদেশে দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য সিন্ডিকেট দায়ী।এই সিন্ডিকেট বাজারকে অস্থিতিশীল করে তুলছে। সরকার এই সিন্ডিকেট ভেঙে দিতে কাজ করছে। বাজার সরকারের নিয়ন্ত্রণে থাকবে।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, মহানগর সভাপতি ইকরামুল হক টিটু, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংঘটনের স্থানীয় নেতৃবৃন্দসহ, গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর