৫ অক্টোবর যৌথসভা ডেকেছেন জিএম কাদের

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-28 16:25:47

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৫ অক্টোবর বসছে জাতীয় পার্টির প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের যৌথসভা। 

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকাল ১১ টায় বনানীস্থ পার্টির চেয়ারম্যান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। যৌথসভায় সভাপতিত্ব করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি।

সভায় অংশ নেওয়ার জন্য পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান, কো-চেয়ারম্যান, প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যবৃন্দকে অনুরোধ জানিয়েছেন পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

বৈঠকটি খুবই গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করা হচ্ছে। বৈঠকে আগামী নির্বাচনে জাতীয় পার্টির কৌশল ও ভূমিকা নিয়ে আলোচনা হতে পারে। পাশাপাশি পার্টিকে শক্তিশালী করার জন্য সাংগঠনিক নানা বিষয় থাকছে বলে জানা গেছে।

সর্বশেষ গত ৫ আগস্ট জাতীয় পার্টির সর্বোচ্চ নীতি নির্ধারণী ওই ফোরামের বৈঠক অনুষ্ঠিত হয়। তাতে সংখ্যাধিক্য প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যগণ অংশ নেন। ওই বৈঠকে আগামী নির্বাচনে জোট প্রশ্নে আলোচনা উঠলেও সিনিয়র নেতাদের বিরোধিতার কারণে কোন সিদ্ধান্ত ছাড়াই বৈঠকটি শেষ হয়।

অন্যান্য সময় ওই ধরনের বৈঠকে পার্টির দফতরের লোকজনকে রাখা হতো বক্তব্য নোট করার জন্য। তবে ৫ আগস্ট প্রথম রূদ্ধদ্বার বৈঠক করেন জিএম কাদের। ৫ অক্টোবরের বৈঠকও রূদ্ধদ্বার হতে যাচ্ছে বলে ইঙ্গিত পাওয়া গেছে।

এ সম্পর্কিত আরও খবর