‘শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের জন্য আবারো নৌকায় ভোট দিন’

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-10-16 21:23:24

শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট চাইলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী ও নসরুল হামিদ বিপু। 

সোমবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের ২নং ওয়ার্ডে উঠান বৈঠকে ভোটের মাধ্যমে বর্তমান সরকারকে আবারো ক্ষমতায় আনার আহবান জানান তিনি।

নসরুল হামিদ বলেন, কেরানীগঞ্জ এক সময় সন্ত্রাসের জনপদ হিসেবে পরিচিত ছিল। ঢাকার খুব কাছে হওয়ার পরেও কেরানীগঞ্জে বিএনপি-জামায়াত জোট বা সামরিক স্বৈরাচার সরকারগুলো কো্নো উন্নয়ন করেনি। একারণে কেরানীগঞ্জকে বলা হতো বাতির নিচে অন্ধকার।

তিনি বলেন, বিগত সরকাররা সন্ত্রাস, চাঁদাবাজি ও খুনের রাজত্ব কায়েম করেছিল। সাধারণ মানুষের জানমালের কোনো নিরাপত্তা ছিল না। তাদের আশ্রয় প্রশ্রয়ে রাজনৈতিক সন্ত্রাস ছিল এ এলাকার নিত্যদিনের সঙ্গী। ব্যবসা-বাণিজ্য হয়ে পড়েছিল স্থবির। মানুষের মনোবল ভেঙ্গে পড়েছিল। আমরা সেই অবস্থা থেকে সাধারণ মানুষকে বের করে এনেছি। মানুষের মধ্যে এখন আত্মবিশ্বাস ফিরে এসেছে। এই ধারা অব্যাহত রাখতে হবে। সে কারণে সবাইকে আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে। 

নসরুল হামিদ বলেন, কেরানীগঞ্জের মানুষের জন্য একটি ঐতিহাসিক দিন। প্রধানমন্ত্রী এই এলাকার মানুষের জন্য শুভাঢ্যা খাল পুনঃখনন কাজের উদ্বোধন করেছেন। এই খাল উদ্ধার হলে মানুষের চলাচলের জন্য নৌপথ যোগ হবে। মানুষ চলাচলের পাশাপাশি পণ্য পরিবহন করতে পারবে।

উঠান বৈঠকে এলাকাবাসীর সমস্যার কথা মনোযোগ দিয়ে শুনেন স্থানীয় সংসদ সদস্য নসরুল হামিদ। মানুষের সুযোগ ও সম্ভাবনা নিয়ে কথা বলেন। দাবি-দাওয়াগুলো খুব শীঘ্রই পূরণ হবে বলে প্রতিশ্রুতি দেন তিনি। 

মুক্তিযোদ্ধা কমান্ডার ও ঢাকা জেলা আওয়ামী লীগের প্রবীণ সদস্য মোঃ শাহাজাহানের সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম.ই. মামুন, শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোঃ মুবিবর, শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী বাসের উদ্দিনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

এ সম্পর্কিত আরও খবর