সংবিধানের বাইরে এক চুলও নড়বে না আওয়ামী লীগ: কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-10-17 14:31:24

সংবিধান অনুযায়ী নির্বাচন হবে উল্লেখ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংবিধানের বাইরে এক চুলও নড়বে না আওয়ামী লীগ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) শেখ রাসেল দিবস উপলক্ষে ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে আয়োজিত আলোচনা সভা ও মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

নির্বাচনকে সামনে রেখে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে দেশের বিভিন্ন জায়গা থেকে বিএনপির ক্যাডাররা ঢাকায় আসছে বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, নাশকতা করার চেষ্টা করলে সমুচিত জবাব দেওয়ার জন্য প্রস্তুত আওয়ামী লীগ।

বিদেশ থেকে আসা কোনো বার্তায় কাজ হবে না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনগণ যতদিন সঙ্গে আছে ততদিন কোনো বার্তায় লাভ হবে না।

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, দণ্ডপ্রাপ্ত আসামিকে মুক্তি দেওয়ার ইখতিয়ার প্রধানমন্ত্রীর নাই। তিনি নির্বাহী ক্ষমতা বলে বাসায় থেকে খালেদা জিয়াকে চিকিৎসা নেওয়ার সুযোগ দিয়েছেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, ২০১৪ সালের মতো বিশৃঙ্খলা সৃষ্টি করতে ঢাকার বাইরে থেকে লোক জড়ো করছে বিএনপি। আওয়ামী লীগ দেশের স্থিতিশীলতা চায়। কেউ যেন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে তাই সবাইকে সাবধান থাকতে হবে।

এ সম্পর্কিত আরও খবর