জামায়াতের ক্ষতি আমার চেয়ে বেশি কেউ করে নাই: ভাণ্ডারী

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2023-10-17 23:14:16

চৌদ্দ দলের শীরক দল তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম-২ আসনের সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী বলেছেন, আমার ফটিকছড়িতে জামাত-শিবির ২-৩ জনকে টার্গেট করতেছে, আমিও তাদের টার্গেটে আছি। যেতেহু বাংলাদেশে জামায়াতের ক্ষতি আমার চেয়ে আর বেশি কেউ করে নাই। এখনো করে যাচ্ছি।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেলে নিজ সংসদীয় আসন ফটিকছড়ির উপজেলা মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নজিবুল বশর বলেন, যেদিন বিএনপির সভা-সমাবেশ থাকে সেদিন বেগম জিয়াকে সিসিইউ বা আইসিইউতে নিয়ে যায়। মির্জা ফখরুল গংরা আগেও কোনো দিন সফল হয়নি এবারও হবে না৷ কথা একটাই নৌকাকে বিজয় করতে হবে। বেগম খালেদা জিয়া সুস্থ হলে মির্জা ফখরুল আর তারেক জিয়ার পাগলামী বন্ধ হবে।  তাই দেশের একজন নাগরিক হিসেবে উনার সুস্থতা চাই। আগামী দিনে উনি যেন বিএনপির হাল ধরতে পারেন সেটাও আমি কামনা করি। 

তিন বলেন, সময় মত নির্বাচন হবে। কারো ক্ষমতা নাই নির্বাচনে বাঁধা দেওয়ার। তারপরেও সাবধান থাকতে হবে। কারণ আমার কাছে গোপনে খবর আসছে। সেটা আমি অনেকের সাথে শেয়ার করেছি যে, জামায়াত-শিবিরের উনাদেরকে গোপনে বিএনপির সাথে যৌথভাবে তারা তাদের খবর দিয়েছে, অস্ত্রশস্ত্র রেডি করতে এবং তৈরি থাকতে৷ 

ভান্ডারী বলেন, আমার ফটিকছড়িতে বেশি না যে দুই-তিনজন জামায়াত-শিবিরের টার্গেটে আছে তাদের নামও আমি জানি৷ ফটিকছড়িতে যদি টার্গেট করে সেখানে আমিও আছি। যেতেহু বাংলাদেশে জামায়াতের ক্ষতি আমার চেয়ে আর বেশি কেউ করে নাই। এখনো করে যাচ্ছি।

বানিজ্যমন্ত্রীর সমালোচনা করে তরিকত নেতা বলেন, দেশের মানুষ কষ্টে আছে, ঢাকার চেয়ে গ্রামে জিনিসপত্রের দাম বেশি। আমাদের বাণিজ্যমন্ত্রী আগে বলেছেন সিন্ডিকেটের দোষ, এখন বলতেছেন উৎপাদনের দোষ, আসলে উনার মাথায় দোষ। আমি যা কথা বলেছি তা নিজের এলাকার স্বার্থে বা দেশের স্বার্থে। প্রতিটি জাতীয় নির্বাচন গুরুত্বপূর্ণ তবে এবারেরটা একটু ভিন্ন।

উপজেলা নির্বাহী অফিসার সাব্বির রাহমান সানির সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, ভাইস চেয়ারম্যান সালামত উল্লাহ, এসিল্যান্ড এটিএম কামরুল ইসলাম, স্বাস্থ্য কর্মকর্তা আরেফিন আজিম, ফটিকছড়ি পৌর মেয়র ইসমাইল হোসেন, নাজিরহাট পৌর মেয়র একে জাহেদ চৌধুরী সহ ফটিকছড়ি ও ভূজপুর থানার ওসি ও বিভিন্ন ইউপির চেয়ারম্যানরা।

 

এ সম্পর্কিত আরও খবর