স্বাধীনতা বিরোধীরা দেশে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে: শিল্পমন্ত্রী

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, ঢাকা  | 2023-10-18 19:09:25

বঙ্গবন্ধুর পদাঙ্ক অনুসরণ করেই তার‌ সুযোগ্য উত্তরাধিকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন শিল্প-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ঠিক তখনই স্বাধীনতা বিরোধীরা দেশে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে বলে মন্তব্য করেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

বুধবার (১৮ অক্টোবর) শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে ‘শেখ রাসেল দিবস-২০২৩’  উদযাপন উপলক্ষে প্রধান অতিথির বক্তৃতায় শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘দেশের উন্নয়ন-অগ্রগতি যাতে কোনোভাবেই থেমে না যায় সেজন্য সকলকে সতর্ক থাকতে হবে, দেশকে মনে-প্রাণে ভালোবাসতে হবে এবং দেশের সার্বিক কল্যাণে আন্তরিকভাবে কাজ করতে হবে।’

তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন। তাই আমাদের ভবিষ্যৎ প্রজন্ম যাতে বঙ্গবন্ধুর নীতি, আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বেড়ে উঠতে পারে সে লক্ষে সকলকে উদ্যোগী হতে হবে। আমাদের নতুন প্রজন্মকে দেশের প্রকৃত ইতিহাস জানাতে হবে, মহান মুক্তিযুদ্ধের চেতনায় তাদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী, এর কোনো ব্যতিক্রম হবে না।’

এতে আরও উপস্থিত ছিলেন, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, সিনিয়র শিল্প সচিব জাকিয়া সুলতানা, শিল্প মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং বিভিন্ন দপ্তর সংস্থার প্রধানগণ। 

এ সম্পর্কিত আরও খবর