সরকারের উন্নয়ন বার্তা পৌঁছে দিতে ভোলায় শান্তি ও উন্নয়ন সমাবেশ

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ভোলা | 2023-10-26 15:41:52

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে  দিতে ভোলার লালমোহনে  শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে লালমোহন মঙ্গল সিকদার বাজার ও হরিগঞ্জ বাজারে পৃথকভাবে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

লালমোহন উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সদস্য ও বিবিএস ক্যাবেল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ আবু নোমান হাওলাদার (সিআইপি)। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়ে ওঠা আজকের বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার অবদানে বাংলাদেশের অর্জন আজ সারা দুনিয়ায় নজরকাড়া। 

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতার বিকল্প নেই উল্লেখ্য করে তিনি বলেন, সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে কিন্তু তুলনামূলক লালমোহন-তজুমদ্দিনে তেমন কোনো উন্নয়ন হয়নি। দুর্নীতিবাজদের সিন্ডিকেটের কবলে পড়ে এই এলাকা উন্নয়ন বঞ্চিত। লালমোহন-তজুমদ্দিনে উন্নয়নে কাজ করার লক্ষ্যে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমি সকলের সহযোগিতা নিয়ে উন্নয়নে কাজ করতে চাই।

এসময় তিনি বর্তমান সরকারের অভূতপূর্ব উন্নয়নের চিত্র তুলে ধরে শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য ঐক্যবদ্ধভাবে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে দৃঢ় মনে কাজ করার আহ্বান জানান। 

সমাবেশে হাজার হাজার দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। এর আগে আবু নোমান হাওলাদার ঢাকা থেকে লঞ্চযোগে লালমোহন মঙ্গল সিকদার আসলে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী তাঁকে ফুল দিয়ে সংবর্ধনা জানান।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলার আওয়ামী লীগের সভাপতি ফকরুল আলম জাহাঙ্গীর, ধলিগৌরনগর ইউনিয়নের চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম মিন্টু, চাঁচড়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, তজুমদ্দিন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ কাশেমসহ অনেকে।

 

এ সম্পর্কিত আরও খবর