'একাত্তরের পরাজিত শক্তি আবারও দেশের বিরুদ্ধে চক্রান্তে মেতেছে'

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, চট্টগ্রাম  | 2023-11-01 21:08:45

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নতির শিখরে উঠতে দেখে একাত্তরের পরাজিত দেশীয় ও আন্তর্জাতিক শক্তি জোটবদ্ধ হয়ে আবারও বাংলাদেশের বিরুদ্ধে চক্রান্তে মেতে উঠেছে বলে মন্তব্য করেন চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো রেজাউল করিম চৌধুরীর।

বুধবার (১ নভেম্বর) দুপুরে নগরীর অলংকার মোড়ে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগরের সহ সভাপতি দেবাশীষ পাল দেবুর উদ্যোগে ’অবিনাশী ৭১’ এর আয়োজনে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

মেয়র বলেন, ‘৭১ এর পরাজিত দেশীয় ও আন্তর্জাতিক শক্তি জোটবদ্ধ হয়ে আবারও বাংলাদেশের বিরুদ্ধে চক্রান্তে মেতেছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নশীল দেশে পরিণত হচ্ছে, একের পর এক মেগা প্রজেক্টে পাল্টে যাচ্ছে দেশ, তখন এই দেশকে আবারও তলা বিহীন ঝুড়ি করতে পরাজিত শত্রুরা উঠে পড়ে লেগেছে। জনগন তাদের প্রত্যাখান করে ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষেপ করবে।’

যুবলীগ চট্টগ্রাম মহানগরের সহ সভাপতি দেবাশীষ পাল দেবুর সভাপতিত্বে ও ইমতিয়াজ আহমেদ বাবলা ও মোঃ ইসমাইলের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রমিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য বখতেয়ার উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সদস্য কাউন্সিলর নেছার উদ্দিন আহমদ মঞ্জু, কেন্দ্রীয় যুবলীগের সাবেক অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর, সরাই পাড়া ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক ও কাউন্সিলর নুরুল আমিন, দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর অধ্যাপক মো. ইসমাইল, ২৬ নম্বর উত্তর হালিশহর কাউন্সিলর হাজী লায়ন মোহাম্মদ ইলিয়াছ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর