স্বাভাবিক রাজশাহী, নৈরাজ্য ঠেকাতে মাঠে আ.লীগ

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-11-02 16:05:33

অবরোধের তৃতীয় দিনেও রাজশাহী মহানগরীর চিত্র ছিল স্বাভাবিক। শহরে রিকশা ও অটোরিকশাসহ অন্যান্য যানবাহন স্বাভাবিকভাবেই চলছে। তবে, যাত্রী সংকটের কারণে গণপরিবহন চলাচল সীমিত রয়েছে বলে জানিয়েছেন বাস মালিকেরা। এদিকে দেশব্যাপী বিএনপি-জামায়াতের ডাকা তিনদিনের (৭২ ঘণ্টা) অবরোধের নৈরাজ্য ঠেকাতে শেষ দিনেও শান্তি সমাবেশ করেছে নগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২ নভেম্বর) শহরের সাহেব বাজার জিরো পয়েন্ট থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারও জিরো পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়।

এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আক্তার রেনী।

তিনি বলেন, ‘নগরীর ১১টি পয়েন্টে অবস্থান নিয়েছেন আমাদের দলের নেতাকর্মীরা। বিএনপি জামায়াতের দেশবিরোধী সকল ষড়যন্ত্র ও নৈরাজ্য শক্ত হাতে প্রতিহত করার জন্য আমরা প্রস্তুত আছি।’

অবস্থান কর্মসূচিতে অংশ নেন- রাজশাহী মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, সদস্য হাবিবুর রহমান বাবু, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর