গাজীপুরে আওয়ামী লীগ-বিএনপি'র পাল্টাপাল্টি সমাবেশ

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-11-02 16:22:59

গাজীপুরের কালিয়াকৈরে পাল্টাপাল্টি সমাবেশ করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও বিএনপি'র নেতাকর্মীরা।  

বৃহস্পতিবার (২ নভেম্বর) উপজেলা আওয়ামী লীগ এর উদ্যোগে কালিয়াকৈর বাস টার্মিনালে বিএনপি-জামায়াতের ঘোষিত তিন দিনের অবরোধের প্রতিবাদে শান্তি সমাবেশ করে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

এসময় আওয়ামী লীগের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে পুরাতন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাস টার্মিনালে এসে মিলিত হয়। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবিরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য দেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিকদার মোশারফ হোসেন, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক আরিফ হোসেন খোকন, উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম তুষার, কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোশারফ হোসেন জয়, সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক আরিফ হোসেন খোকনসহ আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

অন্যদিকে বিএনপির একদফা আন্দোলনের দাবিতে ঘোষিত চলমান তিন দিনের অবরোধের পক্ষে কালিয়াকৈর উপজেলা ও পৌর বিএনপিসহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল বের করেন দলটি। সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার বংসাই ব্রিজ হতে কালিয়াকৈর সদর বাজারসহ বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সাহেব বাজার এলাকায় এসে মিলিত হয়।

এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সহ সম্পাদক হুমায়ুন কবির খান, বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য কাজী সায়েদুল আলম বাবুল, কালিয়াকৈর উপজেলা বিএনপির সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সহ-সভাপতি আ ন ম ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক পারভেজ আহমেদ এবং বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ কয়েক হাজার নেতাকর্মী এই অবরোধ কর্মসূচির মধ্যে উপস্থিত থেকে কর্মসূচি সফল করেছেন।

এ সম্পর্কিত আরও খবর