'শেখ হাসিনা সরকার থাকলে না খেয়ে মরতে হবে না'

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪, নীলফামারী | 2023-11-04 21:15:47

নীলফামারীর ডোমারে ইউনিয়ন পর্যায়ে সামাজিক সুরক্ষা আওয়াতাধীন সুবিধাভোগী ব্যক্তিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (৪ নভেম্বর) বিকেলে উপজেলার মির্জাগঞ্জ মহাবিদ্যালয় মাঠে সরকারি সুবিধাভোগীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এতে উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকার সুবিধাভোগী নারী পুরুষ ও বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মানুষ উপস্থিত ছিলেন।

জোড়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখওয়াত হাবিব বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডোমার-ডিমলা আসনের বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ প্রমুখ।

বক্তারা বলেন, জোড়াবাড়ী ইউনিয়নে বয়স্ক ভাতা বিধবা ভাতা ও প্রতিবন্ধীসহ ২২০০ জন ভাতা পান। এছাড়াও মাতৃত্বকালীন ভাতা ৪০০ জন, ভিডব্লিউবি ৩৬৮ জন, খাদ্য বান্ধব কর্মসূচি প্রায় ২০৯১ জন, টিসিবি ২০৯১ জন, ইজিপিপি ভাতাসহ ইউনিয়নে প্রায় ১০ হাজার ভাতা ও সুবিধা ভোগী রয়েছেন। যারা বাকি জীবন সরকারি সুবিধা ভোগ করবেন।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার বলেন, শেখ হাসিনা না থাকলে না খেয়ে আমাদের মরতে হবে। শেখ হাসিনা দেশের অনেক উন্নয়ন করেছেন। সবার ঘরে ঘরে বিদ্যুৎসহ বিভিন্ন কার্ডের ব্যবস্থা করে দিয়েছেন। আমরা চাই এবারের মাননীয় প্রধানমন্ত্রী আবারো চেয়ারে বসুক। আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শত্তিশালী করে নৌকা মার্কায় ভোট দিতে সবাইকে আহ্বান জানাচ্ছি।

 

এ সম্পর্কিত আরও খবর