'রাজনৈতিক মিথ্যা মামলা ৫ বছরে হয়নি, আগামীতেও হবে না'

জাতীয় পার্টি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট , বার্তা২৪.কম, ফেনী | 2023-11-08 20:15:55

 

ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী বলেছেন, চেষ্টা করেছি, কোন রাজনৈতিক মিথ্যা মামলা যেন না হয়। হইছে, কারো নামে হয়নি, ৫ বছর যেহেতু হয়নি, আগামীতেও হবে না। কোন সাম্প্রদায়িক দাঙ্গা হয় নাই, কোন রাজনৈতিক দাঙ্গা হয় নাই। আপনাদের ছেলে মেয়েরা নিরাপদে স্কুলে যায়, আবার ফিরে আসে, কোন সমস্যা হয় নাই। এ কাজ গুলো ধরে রাখতে আগামীতে যদি আমি প্রার্থী হই, আমাকে ভোট দিবেন?

বুধবার (৮ নভেম্বর) দুপুরে ফেনীর সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নে সরকারের উন্নয়ন প্রণোদনা ও ভাতা প্রাপ্তদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গত বছর আমি কিছু কথা দিয়ে ছিলাম, সেগুলো বাস্তবায়ন করার চেষ্টা করছি। ইতোমধ্যে অধিকাংশ কাজ বাস্তবায়ন হয়েছে। বাকী গুলো সময়ের মধ্যে হয়ে যাবে। সরকারের অনেক গুলো প্রণোদনা প্রকল্প চলমান, সেগুলোতে কোন সমস্যা আছে কিনা, আপনার সুবিধা পাচ্ছেন কিনা, সে বিষয়ে খোঁজ খবর নিতে এসেছি। প্রতি মাসেইতো আমি আসি, আগামীতেও সকলের সহযোগীতায়, সকলে মিলে সোনাগাজী- দাগনভূঞার উন্নয়ন এগিয়ে নিতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রধান হিসাবে এ প্রণোদনার পরিকল্পনা ও বাস্তবায়ন করছেন। স্থানীয় জনপ্রতিনিধিদের ধন্যবাদ জানাই তাদের সহযোগীতায় প্রকল্পগুলো যথাযথভাবে বাস্তবায়ন হচ্ছে।

মঙ্গলকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদলের সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ভাইস চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটু, মহিলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর মফিজুল হক, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল, সমাজ সেবা অফিসার তারেক হোসেন প্রমুখ।

সভায় সরকারের উন্নয়ন প্রণোদনা ভাতাভোগীরা ছাড়া ও স্থানীয় জনগন, আ’লীগের নেতাকর্মী, ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর