বরিশালে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-12-29 14:29:50

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী সভায় যোগ দিতে ইতোমধ্যেই বরিশাল পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুর ১টায় বরিশাল পৌঁছান তিনি। 

সেখানে পৌঁছে তিনি বরিশাল সার্কিট হাউজে যান। কিছু সময় বিশ্রাম শেষে বিকেলে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রয়েছেন তার ছোট বোন শেখ রেহানা। এ ছাড়া প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ রয়েছে।

এরই মধ্যে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে পবিত্র কোরআন, গীতা, বাইবেল ও ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে জনসভা শুরু হয়। এতে সভাপতিত্ব করছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আব্দুল্লাহ। জনসমাবেশে কেন্দ্র করে উদ্যান মাঠে ব্যাপক জনসমাগম ঘটেছে। 

সকাল থেকেই সড়ক ও নৌ পথে আসতে শুরু করে হাজারও মানুষ। সমাবেশস্থলে জড়ো হয়ে জয় বাংলা ও নৌকার স্লোগানে মুখরিত হয়ে ওঠে বঙ্গবন্ধু উদ্যান।

এদিকে মানুষের ভিড়ে বরিশালে ৫ কিলোমিটার প্রায় রাস্তা বন্ধ হয়ে গেছে। প্রধানমন্ত্রীর জনসভায় ১০ লাখ মানুষের সমাগম ঘটবে হবে বলে জানিয়েছেন বরিশাল জেলা আ.লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ।

নির্বাচনের মুহূর্তে এটি বরিশালে বিভাগের একমাত্র জনসভা, যেখানে দলের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি উপস্থিত হয়ে বক্তব্য দেবেন। নেতা-কর্মীদের দেবেন নানা নির্দেশনা, ভোট চাইবেন বরিশালবাসীর কাছে।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নগরজুড়ে চারস্তরের নিরাপত্তাব্যবস্থা গড়ে তোলা হয়েছে। পুলিশ, গোয়েন্দা পুলিশ, টহল পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন মাঠে রয়েছে। নগরে বৃদ্ধি করা হয়েছে পুলিশের টহল। সাদা পোশাকে মোতায়েন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর