‘জনগণ আ. লীগকে ভোট দিয়ে বিএনপিকে কালো পতাকা দেখিয়েছে’

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-01-27 16:55:43

জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে বিএনপিকে কালো পতাকা দেখিয়ে দিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজধানী গুলিস্তানের বঙ্গবন্ধু এভিনিউতে অনুষ্ঠিত শান্তি ও গণতন্ত্র সমাবেশের বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেন, বিভিন্ন রাষ্ট্রপ্রধান, সরকার প্রধান শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে। বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে নির্বাচিত করেছে। বিএনপি কালো পতাকা কাকে দেখাতে চায়? জনগণ আওয়ামী লীৎকে ভোট দিয়ে বিএনপিকে কালো পতাকা দেখিয়ে দিয়েছে। তাদের আন্দোলনে বিদেশিরা সারা দেয়নি। দেশের জনগণ তাদের কালো পতাকা দেখিয়েছে।

তিনি আরও বলেন, নির্বাচনের পর নতুন ষড়যন্ত্র করতে চায়, ইদুর যেমন গর্ত থেকে মিটি মিটি তাকায়, বিএনপি ও তেমনি মিটি মিটি তাকিয়ে গর্ত থেকে বের হবার চেষ্টা করছে। 

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, নির্বাচন কোন দল বয়কট করলে কিছু যায় আসে না। নির্বাচনে এই দেশের জনগণের অংশগ্রহণ বলে দেয় তাদের ষড়যন্ত্র বানচাল হয়ে গেছে। যতক্ষণ জনগণ থাকে ততক্ষণ বানচাল করার কোন সুযোগ নেই। বাংলাদেশের মানুষ উন্নয়ন চায়, এই অপশক্তির বিলীন দেখতে চায়।

তিনি বলেন, এরা পেট্রোল দিয়ে বাস পুড়িয়ে মানুষ হত্যা করেছে। এই দল এখন মানুষের কাছে সন্ত্রাসী দল। সন্ত্রাস করে এই দেশের কোন কিছু অর্জন করা যায় না। এটা প্রমাণিত হয়েছে। আমরা আহবান জানাই, যারা পেট্রোল দিয়ে মানুষ হত্যা করেছে, এদেরকে বাংলাদেশ থেকে চিরবিদায় জানিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবো।

আওয়ামী লীগ নেতা সাইফুজ্জামান শিখর বলেন, যারা নির্বাচনকে প্রতিহত করতে চেয়েছিলো তারা বাংলাদেশকে প্রতিহত করতে চায়। আমরা বাংলাদেশের বঙ্গবন্ধুর সৈনিকেরা বেচে থাকতে এই বাংলাদেশের এক ইঞ্চি মাটিও ঐ পাকিস্তানি প্রেতাত্মাদের হাতে যেতে দিবো না।

শান্তি ও গণতন্ত্র সমাবেশটি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী'র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সমাবেশ সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

এ সম্পর্কিত আরও খবর