জবি শিক্ষার্থী অবন্তিকার মৃত্যু: জড়িতদের বিচারের দাবিতে জবি ছাত্রদলের বিক্ষোভ

, রাজনীতি

জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-03-17 00:59:18

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যৌন নিপীড়ন ও প্রশাসনের বিচারহীনতার কারণেই অসময়ে হারিয়ে যাচ্ছে অবন্তিকারা এমন দাবি জানান ছাত্রদলের নেতৃবৃন্দ।

শনিবার (১৬ মার্চ) বেলা ১২ টায় রাজধানীর নয়াপল্টনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয় ।

বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, একজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর সুইসাইডের আগে ফেইসবুকে দেয়া স্ট্যাটাসই প্রমাণ করে আওয়ামিলীগের ভিসিলীগ, প্রক্টরলীগ, ছাত্রলীগ কতটা বেপরোয়া অত্যাচার, নির্যাতন, ধর্ষণের অভয়ারণ্য করেছে প্রতিটি ক্যাম্পাসকে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দ্রুত শাস্তি দাবি করছি।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি ইব্রাহিম কবির মিঠু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমেল, সাংগঠনিক সম্পাদক শামসুল আরেফিনসহ অসংখ্য নেতাকর্মী।

 

এ সম্পর্কিত আরও খবর