বিএনপি-জামায়াত ইফতার আয়োজনের নামে বিলাসিতা করে: নাছিম

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-03-19 17:55:53

বিএনপি-জামায়াত ইফতার আয়োজনের নামে বিলাসিতা করে, অপচয় করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

মঙ্গলবার ( ১৯ মার্চ) সকালে রাজধানীর সেগুন বাগিচা সামাজিক কেন্দ্রে ২০ নং ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি নিজেদের পেট ভরার নীতি করে। তারা নিজেরা নিজেদের জন্য উৎসর্গ করে। দেশের মানুষের জন্য কোন কাজ তারা করে না। মানুষের সুখ, দুঃখ, কষ্ট বুঝার মত বিবেক বোধ তাদের নেই।

বিএনপি রাষ্ট্র ক্ষমতায় গিয়ে নিজেদের আখের গোছাতে ব্যস্ত থাকে জানিয়ে নাছিম বলেন, বিএনপি যখন রাষ্ট্রীয় ক্ষমতা পায় তখন তারা দুর্নীতি ও লুণ্ঠন করে নিজেদের আখের গোছাতে ব্যস্ত থাকে। তারা দুর্নীতির মাধ্যমে দেশের সম্ভাবনাকে ধ্বংস করে দিয়েছিল। তারা দুর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে বাংলাদেশের অর্থনীতিকে পঙ্গু করে দিয়েছিল। তাদের শাসনামলে বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল।

আওয়ামী লীগের এ যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, বহির্বিশ্বে আমাদের সম্মানকে তলানিতে নিয়ে গিয়েছিল বিএনপি। এরাই বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করেছে। এদের নেতা খুনি জিয়া বাংলাদেশের স্বাধীনতার মহান ঘোষক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের ১৮ জন সদস্যকে নির্মমভাবে হত্যা করেছিল। তারপর সে জোর করে সেনাবাহিনী প্রধানের পদ দখল করেছিল।তারপর জিয়া হয়েছিল স্বঘোষিত রাষ্ট্রপতি। তিনি বাংলাদেশের গণতন্ত্রকে প্রথম হত্যা করেছিলেন। খুনি জিয়া সেনা ছাওনিতে বসে গোয়েন্দা সংস্থার সহযোগিতায় তৈরি করেছিল স্বাধীনতা বিরোধী দল বিএনপি।

বিএনপি মনে করে তাদের দুঃশাসনের কথা আমরা ভুলে গিয়েছি মন্তব্য করে তিনি বলেন, তারা প্রতিদিন বলে নাকি দেশের স্বাধীনতা রক্ষা করবে। যারা স্বাধীনতা বিরোধী জামাতিদের সাথে হাতে হাত মিলিয়ে, তাদের মন্ত্রী বানিয়েছে তারা নাকি দেশের স্বাধীনতা রক্ষা করবে। তারা সন্ত্রাসী, লুটেরাজ, ধর্মীয় সন্ত্রাসী, সাম্প্রদায়িক শক্তির সাথে মিলে সংঘাত সৃষ্টি করে গণতন্ত্রকে রক্ষা করতে চায়। তাদের সকল কিছু হল দেশের মানুষের সাথে উপহাস ও মশকরা করা। দেশের মানুষ আর তাদের বিশ্বাস করে না।

২০ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতনের সভাপতিত্বে অনুষ্ঠানে পাঁচশতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর