দুর্নীতিমুক্ত নেতৃত্বের মৃত্যু নেই: গণতন্ত্রী পার্টি

, রাজনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2024-06-29 15:10:14

গণতন্ত্রী পার্টি আয়োজিত এক শোকসভায় বক্তারা বলেছেন, 'দুর্নীতিমুক্ত নেতৃত্বের মৃত্যু নেই। যারা মানবমুক্তি তথা সমাজতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে নিবেদিত, তারা মৃত্যুহীন।'

শুক্রবার (২৮ জুন) বিকালে কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে পার্টির কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য, সিরাজগন্জ জেলা কমিটির সভাপতি, ছাত্র-শ্রমিক-কৃষক আন্দোলনের বর্ষীয়ান লড়াকু জননেতা বীরমুক্তিযোদ্ধা রেজাউল করিম সূর্যের শোকসভায় বক্তারা বলেন, তিনি ছিলেন দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার, মানবমুক্তির সারথি ও গণসংগ্রামে নিবেদিতপ্রাণ আদর্শ নেতা। উল্লেখ্য, দীর্ঘ রোগ ভোগের পর তিনি গত ২৪ জুন মৃত্যু বরণ করেন।

শোক সভায় সভাপতিত্ব করেন গণতন্ত্রী পার্টির ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা শহীদুল্লাহ্ সিকদার এবং সঞ্চালনা করেন পার্টির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ভূপেন্দ্র ভৌমিক দোলন। সভার শুরুতে মরহুমের স্মরণে ১.০০ মিনিট দাড়িয়ে নীরবতা পালন করা হয় এবং পরে তাঁর সংগ্রামী জীবন আলোচনা করেন পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জনাব খায়রুল আলম, সম্পাদক মন্ডলীর সদস্য কমল ঘোষ, মিরাজুল ইসলাম জামান, হরি প্রসাদ মিত্র, মো. কামরুল ইসলাম , মকবুল হোসেন মুকুল কেন্দ্রীয় নেতা ড. নাজমুল করিম, আলমগীর হোসেন, সিদরাতুল মোস্তফা বিপ্লব, বাদল সরকার, ফখর উদ্দিন আহমেদ খোকন, মোহাম্মদ আলী লিটন, ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক শাদীদ আহমেদ সাদী, এবং কর্মী সাইফুল ইসলাম খান, ন্যাপ নেতা নির্মল চন্দ্র ঘোষ প্রমুখ।

সদ্য হজ্বব্রত পালন শেষে প্রত্যাগত পার্টির ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা শহীদুল্লাহ্ সিকদার বলেন বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম সূর্য ছিলেন ছাত্রজীবন থেকেই একজন নিবেদিত লড়াকু নেতা। সংগ্রামে, সততায়, আত্মত্যাগে তিনি যে আদর্শ রেখে গেছেন, তা চিরঅম্লান।

এ সম্পর্কিত আরও খবর